ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হ‌বিগ‌ঞ্জের সা‌বেক পৌর মেয়র সে‌লিম গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি
🕐 ১২:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৪

হ‌বিগ‌ঞ্জের সা‌বেক পৌর মেয়র সে‌লিম গ্রেফতার

হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিমকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদে র‍্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প ও র‍্যাব-২–এর একাধিক দল রাজধানীর ধানমন্ডি থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নাশকতার মামলার পলাতক আসামি তিনি। এছাড়া তিনি রিপন শীল ও মুস্তাক আহমেদ হত্যা মামলার পলাতক আসামি।

সিলেটের সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মশিহুর রহমান সোহেল এ তথ্য নি‌শ্চিত ক‌রেছেন। তিনি জানান, পরবর্তী আইনিব্যবস্থার জন্য আসামিকে ডিএমপির ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও ওই মামলার অন্য পলাতক আসামিদের গ্রেফতার অভিযান চলছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, র‍্যাব-২ হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর রহমান সেলিমকে সন্ধ্যা ৭টার দিকে আমাদের কাছে হস্থান্তর করেছে। তবে কখন কোথায় থেকে তাকে গ্রেফতার করেছে সেই বিষয়ে আমাদেরকে কিছুই জানায়নি তারা।

তিনি বলেন, এরই মধ্যে হবিগঞ্জ পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা রওনা হয়েছে। আতাউর রহমান সেলিমকে হবিগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

 
Electronic Paper