ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪ | ১০ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তুরাগে যৌথবাহিনীর অভিযানে নারীসহ ৭ মাদককারবারি গ্রেফতার

উত্তরা প্রতিনিধি
🕐 ৫:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৪

তুরাগে যৌথবাহিনীর অভিযানে নারীসহ ৭ মাদককারবারি গ্রেফতার

রাজধানীর তুরাগের কামারপাড়া বস্তি এলাকা থেকে স্থানীয় জনগণের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক কারবারিসহ এক অসাধু চক্রকে গ্রেফতার করেছে আর্মি ও পুলিশের একটি যৌথ দল।

সোমবার (২৩ সেপ্টেম্বর) মধ্য রাতে উত্তরা দিয়াবাড়ি আর্মি ক্যাম্প থেকে বিএ-৯৩৩৭ মেজর খন্দকার জাহিদুল হক এর নেতৃত্বে সেনাবাহিনী ও উত্তরা পশ্চিম থানার পুলিশের একটি যৌথ দল তুরাগের কামারপাড়া ১৯ নং রোডের বস্তি এলাকায় অভিযান চালায়।

অভিযান শেষে প্রায় দেড় কেজি গাজা, ইয়াবা বিক্রির দ্রব্যসামগ্রী, জাল টাকা, ক্রেডিট কার্ডসহ বেশ কিছু অবৈধ সরঞ্জামাদি জব্দ করে। অভিযানে দুইজন নারী মাদককারবারিসহ ৭ জনকে আটক করা হয়।

স্থানীয় জনসাধারণের অভিযোগ ছিল, আটককৃত ব্যক্তিরা স্থানীয় উঠতি যুবকদের মাদক সেবনে প্ররোচিত করতো। প্রথম দিকে ফ্রিতে মাদক সেবনের অভ্যাস তৈরি করে পরে তাদেরকেই ক্রেতা হিসেবে মাদক সরবরাহ করতো। এছাড়া এলাকার অটো এবং ট্রাক ড্রাইভার নিয়ে প্রতি রাতেই মাদকের আসর বসাতো।

পরে যৌথ বাহিনীর অভিযানের সংশ্লিষ্ট মাদক বিক্রেতাদের আটক করা হয়। অভিযান শেষে উত্তর পশ্চিম থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। এছাড়াও সেনাবাহিনী প্রতিনিধি কর্তৃক এই মাদক ব্যবসায়ীদের সাথে সংশ্লিষ্ট মূল হোতাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

আইনশৃংখলা বাহিনীর একটি সূত্র বলছে, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। এলাকায় কোন সন্ত্রাসী কর্মকাণ্ড, চাঁদাবাজির তথ্য থাকলে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থাকে অবহিত করলে দ্রুতই পদক্ষেপ নিবে কতৃপক্ষ।

 
Electronic Paper