ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ১৩ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বৃষ্টিতে ভেসে গেল কানপুর টেস্টের দ্বিতীয় দিন

অনলাইন ডেস্ক
🕐 ৪:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২৪

বৃষ্টিতে ভেসে গেল কানপুর টেস্টের দ্বিতীয় দিন

আগেই জানা গিয়েছিল বৃষ্টি বাধায় পড়তে যাচ্ছে কানপুর টেস্টে। যার ফলে প্রথম দিনে মাত্র ৩৫ ওভার ব্যাট করার সুযোগ পেয়েছিল বাংলাদেশ। তবে বৃষ্টির জন্য দ্বিতীয় দিনে মাঠেই নামতে পারেননি শান্ত-রোহিতরা।

শনিবার (২৮ সেপ্টেম্বর) প্রথম দিনের ঘাটতি পোষাতে নির্ধারিত সময় সকাল ১০টার আগেই খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সকাল ৮টা ৫০ মিনিটে শুরু হয়েছে বৃষ্টি। ম্যাচ অফিসিয়ালরা আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছেন বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হবে।

তবে সকাল থেকে বিকেল পর্যন্ত কয়েক দফা বৃষ্টি হয়। সে জন্য দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হয়েছে আম্পায়াররা।

এর আগে শুক্রবার প্রথম দিন বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে ম্যাচ অনুষ্ঠিত হয়নি। দিনের শুরুতেই বৃষ্টির কারণে ম্যাচের প্রায় ১ ঘণ্টা কাটা পড়ে। খেলা শুরু হলেও লাঞ্চ বিরতির আগে দ্বিতীয় দফায় হানা দেয় বৃষ্টি। বিরতি থেকে ফিরে কয়েক ওভার খেলা গড়াতেই কানপুরের আকাশ আবারও মেঘে ঢেকে যায়।

যে কারণে খেলা বন্ধ রাখতে বাধ্য হয়েছে আম্পায়াররা। দীর্ঘ সময় অপেক্ষা করলেও বৃষ্টি না থামায় প্রথম দিনের খেলা সমাপ্ত ঘোষণা করেছে আম্পায়ার। প্রথম দিনে ৩৫ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১০৭ রান। মুমিনুল হক ৪০ রান এবং ৬ রানে অপরাজিত রয়েছেন মুশফিক।

 

 
Electronic Paper