ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪ | ২০ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আবারো কল রেকর্ড

ইউনূস-জামায়াত এক মাসও টিকবে না, মন্তব্য হাসিনার

অনলাইন ডেস্ক
🕐 ১০:৩৭ পূর্বাহ্ণ, অক্টোবর ০৫, ২০২৪

ইউনূস-জামায়াত এক মাসও টিকবে না, মন্তব্য হাসিনার

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মুখে দেশত্যাগ করে শেখ হাসিনা সরকার। এরপর থেকে দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তাকে আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দিতে দেখা যায়নি। তবে, ইতোমধ্যে দলের নেতাকর্মীদের সঙ্গে ফোনালাপের কয়েকটি কল রেকর্ড ফাঁস হয়েছে। সম্প্রতি গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের এক নেতার সঙ্গে ফাঁস হয় একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

ফাঁস হওয়া ওই কল রেকর্ডে শেখ হাসিনাকে বলতে শোনা যায়, যে যার অবস্থান থেকে নিজ নিজ এলাকায় কাজ করতে হবে। আর একটা কথা মনে রাখতে হবে গোপালগঞ্জে যারা হাত দেয়; তার কিন্তু হাত পুড়ে, নেতাকর্মীদের মারধার ও গ্রেফতার প্রসঙ্গে তিনি একথা বলেন।

দেশের পরিস্থিতি ভালো না। তাই বর্তমানে কোনো পাকা কথা বলা যাবে জানিয়ে শেখ হাসিনা ওই ছাত্রলীগ নেতাকে বলেন, ইউনূস (ড. মুহাম্মদ ইউনূস) এনএসআই, ডিজিএফআই ও র‌্যাবসহ সবাইকে ডেকে বলে দিয়েছে- আওয়ামী লীগ, আওয়ামী লীগের সাবেক ও বর্তমান এমপি এবং ভবিষ্যতে এমপি হতে পারে তারা; এমনকি কাউন্সিলর-মেম্বার-মেয়র যে যেখানে আছে এবং তাদের আত্মীয়-স্বজনকে গ্রেফতার করতে বলছে। কিন্তু তারা (আইনশৃঙ্খলা বাহিনী) কতজনকে গ্রেফতার করবে বলেও এসময় প্রশ্ন রাখেন শেখ হাসিনা।

শেখ হাসিনা জন্মদিনে পুলিশের বানচাল করার বর্ণনা শুনে ওই ছাত্রলীগ নেতাকে তিনি ওই পুলিশ কর্মকর্তার (ওসি) নাম পরিচয় ও তথ্য পাঠানোর নির্দেশনা দেন।

এসময় এক মাঘে শীত যায় না মন্তব্য করে হাসিনা বলেন, ১৫ বছরে বেতন বাড়াইছি; রেশন বাড়াইছি, পুলিশের সবকিছু করে দিছি। আর্মিদেরও করে দিছি, যতগুলো প্রমোশন সব আমার করে দেওয়া। এখন তারা সুদখোর ইউনূসের কথা শুনে লাফাচ্ছে। আর জামায়াত কয়দিন আছে? সামনে একমাস টিকে কিনা দেখো।

 

 
Electronic Paper