ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪ | ২০ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের নেতৃত্বে নাজমুল-সুমন

অনলাইন ডেস্ক
🕐 ৭:১৮ অপরাহ্ণ, অক্টোবর ০৫, ২০২৪

বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের নেতৃত্বে নাজমুল-সুমন

বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ৫ম কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে আগামী ২০২৪-২০২৫ সেশনের জন্য নাজমুল হাসানকে সভাপতি ও সুমন মাহমুদকে সেক্রেটারি জেনারেল করে ৪১ সদস্যের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। 

অনুষ্ঠানের সমাজসেবা ও স্বেচ্ছাসেবায় অবদান রাখায় ৫টি সংগঠন ও ২ বিশিষ্টজনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। সম্মেলনের দ্বিতীয় পর্বে ছিলো হাল সময়ের কাওয়ালি সংগীত সন্ধ্যায় পারফর্ম করেন বিজন। এরপর মঞ্চে আসেন বিশেষ আকর্ষণ কুদ্দুস বয়াতি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি কাওসার আহমেদ বিজন, সহ সভাপতি মোস্তারিনা মৌসুমি ও ফয়সাল আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ফারহান কবির, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিন আহমেদ, আয়েশা জোহরা, আব্দুল কাদির জিলানী, আবদুল্লাহ আল সাঈদ, অর্থ সম্পাদক তানবীর হাসান তুহিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সজীব, তুহিন রেজা, এস এম সোয়েব, রেদোয়ান শিকদার, হাসিব মাহমুদ, মির্জা মোহাম্মদ তালেবুল মাওলা, হুজাইফা নয়ন, আবরারুল আমিন অর্ণব, আবিদ হাসান, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম আলিফ, উপ দপ্তর সম্পাদক মো. মনজুরুল ইসলাম, প্রচার সম্পাদক মোবাশ্বের মোর্শেদ জ্বীম, উপ-প্রচার সম্পাদক সোয়েব মোহাম্মদ নাহিদ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মাকসুদুর রহমান তানজিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুদাবা ইয়াসমিন সামিহা, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক নাইমুর রহমান নাফিস, উপ-ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক সাইফুল্লাহ তাওসিফ সোহান, আইন বিষয়ক সম্পাদক লিসানুর ঐশী, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক প্রতাপ পাল, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক মাহাদি মাহফুজ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আহসান রিয়াজ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক তাসলিমা আফরোজ।

ক্রীড়া বিষয়ক সম্পাদক নুর আলাম নোবেল, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল হাসান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদাউস ভাবনা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ইয়াছিন আরাফাত আকাশ, বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম রাহাত, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো. এহতেশাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী মো: নাসিম হাসান এবং সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন এর নাম ঘোষণা করা হয়।
অ্যাসিস্ট্যান্ট অ্যাটর্নি জেনারেল মো. সাব্বির হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে যুব সংগঠক ও উপস্থাপক দিপ্তি চৌধুরী, প্রকৌশলী দোস্ত মোহাম্মদ সামসুজ্জামান (রনিক), এসআইএমটি ইঞ্জিনিয়ারিং কলেজের প্রিন্সিপাল (ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত), এবং বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের উপদেষ্টা ফুয়াদ সাকি ও মো. ইসরাফিল।

কেকে/এজে

 
Electronic Paper