ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪ | ২২ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নতুন মামলায় হাজী সেলিমসহ গ্রেফতার ৩

অনলাইন ডেস্ক
🕐 ১১:৪০ পূর্বাহ্ণ, অক্টোবর ০৭, ২০২৪

নতুন মামলায় হাজী সেলিমসহ গ্রেফতার ৩

প্লাস্টিক কারখানার কর্মচারী রাকিব হাওলাদার হত্যা মামলায় সাবেক সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত ও সাবেক কাউন্সিলর হাসিবুর রহমান মানিককে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার সকালে তাঁদের আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক মোরাদুল ইসলাম তাঁদের গ্রেফতার দেখানোর আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান তাঁদের গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। শুনানির সময় তাঁদের এজলাসে তোলা হয়।

জানা যায়, ১৬ বছরের কিশোর রাকিব হাওলাদার চকবাজারের হোসনী দালান এলাকার কাজল প্লাস্টিক কারখানায় কর্মরত ছিল। ৫ আগস্ট দুপুরে সে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মার্চ টু ঢাকা কর্মসূচিতে অংশ নেয়। মিছিলটি চানখারপুল পৌঁছালে পুলিশ, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা মিছিলে গুলি করে। এতে গুলিবিদ্ধ হয় রাকিব। পরে তাকে মিডফোর্ট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তার বাবা জাহাঙ্গীর হোসেন মামলা দায়ের করেন। মামলায় হাজী সেলিমকে এক নম্বর এবং সৈকত ও মানিক এজাহারনামীয় আসামি করেন।

 
Electronic Paper