ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪ | ২২ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বন্যার্তদের পাশে দুলাল চৌধুরী টিম

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি
🕐 ৬:১৭ অপরাহ্ণ, অক্টোবর ০৭, ২০২৪

বন্যার্তদের পাশে দুলাল চৌধুরী টিম

ভারত থেকে নেমে আসা পানি ও টানা বৃষ্টিতে শেরপুরের নালিতাবাড়ীসহ বেশ কয়েকটি উপজেলায় ব্যাপকভাবে প্লাবিত হয়েছে। এতে পানিবন্দি হয়ে পড়েছে জেলার কয়েক লাখ মানুষ। এই দুর্যোগ মোকাবেলায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন জাপান প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা দুলাল চৌধুরী।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে দুলাল চৌধুরীর উদ্যোগে ৫ শতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। গোল্লারপাড় মদিনাতুল উলুম কওমি মাদ্রাসা থেকে শুরু করে কলসপাড় ইউনিয়নের বিভিন্ন এলাকার এসকল খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণকালে নালিতাবাড়ী উপজেলা যুবদলের আহবায়ক গোলাম কিবরিয়া মাকসিম বলেন, আমাদের এলাকায় এমন বন্যা কখনো হইনি। যখনি নকলা-নালিতাবাড়ীতে কোনো সংকট তৈরি হয়; তখনি আমাদের এলাকার কৃতি সন্তান দুলাল চৌধুরী আমাদের পাশে দাঁড়ান। তারই ধারাবাহিকতায় আজও পানিবন্দি মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমাদের নির্দেশনা দেন।

তিনি জানান, এ পর্যন্ত দুলাল চৌধুরীর আর্থিক সহায়তায় নালিতাবাড়ীর ১২টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় ৯ হাজারেরও অধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- নালিতাবাড়ী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান লিটন, নালিতাবাড়ী শহর বিএনপির যুগ্ম আহবায়ক সিরাজুল হক সিরাজ, ১২ নং কলসপার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওসমান গণি, ১২ নং কলসপাড় ইউনিয়ন বিএনপির সভাপতি পবন আলী, ১২ নং কলসপাড় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলিমসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 
Electronic Paper