ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪ | ২৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি জহরুল ও সম্পাদক রিশাদ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি
🕐 ৪:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ০৮, ২০২৪

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি জহরুল ও সম্পাদক রিশাদ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) কার্যনির্বাহী পরিষদ ২০২৪-২৫ এর নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে জয়ী হয়েছেন দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ মো. জহরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রিশাদ হোসেন।

আজ মঙ্গলবার বশেমুরবিপ্রবিসাসের সদস্যদের অংশগ্রহণে সকাল ১০টায় নির্বাচন শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. হাসেম রেজা।

এছাড়াও পাঁচ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনারের সদস্যরা হলেন ইংরেজি বিভাগের প্রভাষক মো. মঈনুল ইসলাম, ইতিহাস বিভাগের প্রভাষক রুহুল আমিন, বশেমুরবিপ্রবিসাস'র সাবেক সভাপতি মো. আশরাফুল আলম এবং বশেমুরবিপ্রবিসাস'র সাবেক সভাপতি রক্তিম ওহাব।

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি দৈনিক কালবেলা প্রতিনিধি মো. মিরাজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক জাগো নিউজ প্রতিনিধি ফাহমিদ আহসান আকাশ, সাংগঠনিক সম্পাদক দৈনিক সকালের সময় প্রতিনিধি হাবিবুর রহমান উৎস, অর্থ সম্পাদক ঢাকা বিজনেস প্রতিনিধি মো. মাসুদ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক নয়া শতাব্দী প্রতিনিধি মো. মমিনুর রহমান এবং দপ্তর সম্পাদক ঢাকা মেইল প্রতিনিধি অপূর্ব আহমেদ ধ্রুব।

সভাপতি শাহ মো. জহরুল ইসলাম বলেন, বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি প্রতিষ্ঠাকালীন সময় থেকে প্রতিকূলতা মোকাবেলা করে নিরপেক্ষ স্থান থেকে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও আমরা এই ধারা অব্যাহত রাখবো এবং সাংবাদিক সমিতিকে আরো ভালো স্থানে নিয়ে যাওয়ার জন্য কাজ করবো।

তিনি আরো বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে বিশ্ববিদ্যালয় কে এগিয়ে নিতে এবং শিক্ষার্থীদের কল্যাণে পূর্বের ন্যায় দৃঢ় ভূমিকা রাখবে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচ তলায় বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির অফিসে উৎসবমুখর পরিবেশে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর ১টায় প্রধান নির্বাচন কমিশনার মো. হাসেম রেজা নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

কেকে/এজে

 
Electronic Paper