ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪ | ২৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুবিতে নবম বিএনসিসি ব্যাটালিয়ন ক্যাম্প সমাপ্ত

কুবি প্রতিনিধি
🕐 ৫:৩১ অপরাহ্ণ, অক্টোবর ০৯, ২০২৪

কুবিতে নবম বিএনসিসি ব্যাটালিয়ন ক্যাম্প সমাপ্ত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ময়নামতি রেজিমেন্টের আয়োজনে ৭ দিনব্যাপী ৯ বিএনসিসি ব্যাটালিয়ন ক্যাম্পিং আয়োজন করা হয়।

আজ বুধবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে সমাপনী প্যারেড অনুষ্ঠিত হয়েছে। সমাপনী প্যারেডের নেতৃত্ব দেন ক্যাডেট এডজুটেন্ট সিইউও মো. সামিন বখশ সাদী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপ-উপাচার্য মাসুদা কামাল বলেন, শিক্ষা জীবনে বিএনসিসি সম্পর্কে আমি জানতাম, তবে পারিবারিক সীমাবদ্ধতার কারণে এই সংগঠনে যুক্ত হতে পারিনি। তবুও আমি সবসময় বিএনসিসির কর্মকাণ্ড এবং দেশের শৃঙ্খলা রক্ষায় এর অবদানের বিষয়ে সচেতন। আমার বিশ্বাস, এই সংগঠনের ব্যাপ্তি যত বৃদ্ধি পাবে, দেশ ও সমাজ তত বেশি সুরক্ষিত হবে।

এছাড়াও আজ সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আট দিন ব্যাপী এ বিএনসিসি ব্যাটালিয়ন ক্যাম্পিং এর সমাপ্তি হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান, প্রক্টর অধ্যাপক ড. মো. আবদুল হাকিম, ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রাশেদুল হাসান প্রিন্স, ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট আশরাফুল আজিম সিয়াম, ব্যাটালিয়ন কমান্ডার মেজর বিএনসিসিও আবুল খায়ের, আলফা কোম্পানি কমান্ডার সেকেন্ড লেফটেন্যান্ট বিএনসিসি ও অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম এবং প্লাটুন কমান্ডার অধ্যাপক ড. মোসা. শামসুন্নাহার।

কেকে/এজে

 
Electronic Paper