ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ | ১ কার্তিক ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লক্ষ্মীপুরে বাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ২০

ওয়াহিদুর রহমান মুরাদ,লক্ষ্মীপুর
🕐 ১:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২৪

লক্ষ্মীপুরে বাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ২০

লক্ষ্মীপুর সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নেওয়ার সময় একটি লোকাল বাস বিস্ফোরণে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

রোববার (১৩ অক্টোবর) দিবাগত রাতে পৌর শহরের মুক্তিগঞ্জ এলাকার গ্রীনলিফ ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রাজিবপুর গ্রামের সিরাজের ছেলে হৃদয় (১৯), পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মধ্য বাঞ্চানগর গ্রামের সুজা মিয়ার ছেলে ইউসুফ (৩২) ও সদর উপজেলার চরমনসা গ্রামের বটু মিয়ার ছেলে সুজন।

নিহতের বিষয়ে নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জয়নাল আবেদীন জানান, তিনজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তবে আহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। আহতদের ১০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর-রামগতি রুটে চলাচল করা মাইশা পরিবহন রাত দেড়টার দিকে গ্যাস নিতে গ্রীনলিফ গ্যাস স্টেশনে আসে। ফিলিং স্টেশন থেকে বাসের সিলিন্ডারে গ্যাস দেয়ার সময় হঠাৎ বিস্ফোরণ ঘটে। এ সময় ফিলিং স্টেশনে গ্যাস নিতে আসা একাধিক সিএনজি চালকসহ অনেকেই হতাহত হন।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রনজিত কুমার দাস জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করেন । এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে।

 
Electronic Paper