ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ | ১ কার্তিক ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঋণ নিয়ে বিদেশে যাত্রা, লাশ হয়ে ফিরলো শাকিল

ওয়াহিদুর রহমান মুরাদ, লক্ষ্মীপুর
🕐 ২:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৪

ঋণ নিয়ে বিদেশে যাত্রা, লাশ হয়ে ফিরলো শাকিল

ভাগ্যের চাকা পরিবর্তনে হাজারো স্বপ্ন নিয়ে পাড়ি জমিয়েছিলেন সৌদি আরবে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে লাশ হয়ে ফিরতে হচ্ছে লক্ষ্মীপুরের শাকিলকে।

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের সদস্য বশির হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (১৩ অক্টোবর) সকালে শাকিল সৌদি আরবের আভা খামিজ মোসাইদ শহরে সড়ক দুর্ঘটনায় মারা যান।

নিহত শাকিল রায়পুরের দক্ষিণ চরবংশী ইউনিয়নের হাওলাদার স্টেশন এলাকার মাঝি বাড়ির কৃষক আলিম উদ্দিন মাঝির ছেলে। ৮ ভাই-বোনের মধ্যে তিনি সবার ছোট।

নিহত শাকিলের বড় ভাই মনির হোসেন জানান, প্রায় ৭ লাখ টাকা ঋণ নিয়ে ৬ মাস আগে শাকিলকে সৌদি আরব কাজের সন্ধানে পাঠানো হয়। সেখানে সে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করতেন। একটি গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়ালে শাকিল সেই গাড়ির নিচে চাপা পড়ে।

ধারণা করা হচ্ছে- তাদের গাড়িই পেছনে নেওয়ার সময় চাপা পড়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। তার মরদেহ আভা শহরের সরকারি হাসপাতালের হিমঘরে রয়েছে। মরদেহ দেশে আনতে সংশ্লিষ্ট দপ্তরের সহযোগিতা চেয়েছেন তিনি।

দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য বশির হাওলাদার বলেন, খবর পেয়ে শাকিলের বাড়িতে যাই । তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। ঋণের টাকা নিয়ে তাকে সৌদি আরব পাঠানো হয়েছিল। ওই টাকাও পরিশোধ করতে পারেনি। এর মধ্যে দুর্ঘটনায় শাকিল মারা গেছে। তার মরদেহ দেশে আনতে পরিষদের পক্ষ থেকে সকল সহযোগিতা করা হবে।
খোলা কাগজ/এমএস

 
Electronic Paper