ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ | ১ কার্তিক ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জনতা ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি সেলিম, সম্পাদক ইকবাল

নিজস্ব প্রতিবেদক
🕐 ৪:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৪

জনতা ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি সেলিম, সম্পাদক ইকবাল

জনতা ব্যাংক পিএলসি জাতীয়তাবাদী অফিসার কল্যাণ সমিতির ২৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। তিন সদস্য বিশিষ্ট সার্চ কমিটি নতুন কমিটির ঘোষণা দেয়।

এতে সভাপতি পদে সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. সাইফুল আবেদীন সেলিম, সিনিয়র সহ-সভাপতি পদে সিনিয়র প্রিন্সিপাল অফিসার শাহজাহান এবং সাধারণ সম্পাদক পদে প্রিন্সিপাল অফিসার মো. ইকবাল হোসেন নির্বাচিত হয়েছেন।

এছাড়া সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল অফিসার আকন্দ এম এস এ আসাদ, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল অফিসার মো. ছানোয়ার হোসেন, অর্থ সম্পাদক সিনিয়র অফিসার তাইফুর রহমান, দপ্তর সম্পাদক সিনিয়র অফিসার আবু বকর সিদ্দিক জনি, প্রচার সম্পাদক প্রিন্সিপাল অফিসার আবুল কালাম, সাংস্কৃতিক সম্পাদক সিনিয়র অফিসার নাজমুল হক, সাহিত্য সম্পাদক সিনিয়র প্রিন্সিপাল অফিসার আবু রায়হান মো. মুক্তাদির, শিক্ষা সম্পাদক ইঞ্জি: কাজী ফয়সাল ওয়াহিদ, মহিলা বিষয়ক সম্পাদক সিনিয়র অফিসার নাজনীন আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক সিনিয়র অফিসার এ এসএম কামরুজ্জামান, সমাজ কল্যাণ সম্পাদক প্রিন্সিপাল অফিসার জাকির হোসেন, আন্তর্জাতিক সম্পাদক প্রিন্সিপাল অফিসার মো. কাইয়ুম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্রিন্সিপাল অফিসার মুহাম্মদ জাকির হোসেন, আইন সম্পাদক সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ কামরুজ্জামান, ক্রীড়া সম্পাদক সিনিয়র অফিসার আবু নাছের, পরিবহন সম্পাদক সিনিয়র অফিসার সাইফুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সিনিয়র অফিসার এমরান হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক সিনিয়র অফিসার মোতাহারুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

জাতীয়তাবাদী অফিসার কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠনে সহযোগিতা করায় সার্চ কমিটিকে ধন্যবাদ জানিয়ে নব নির্বাচিত কমিটি বিজ্ঞপ্তিতে উল্লেখ করে- বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ বা জাতীয়তাবাদী মতাদর্শ বিরোধী পূর্বের কোনো কমিটির কেউ এই কমিটিতে ভুলক্রমে অর্ন্তভুক্ত হয়ে থাকলে তিনি বা তারা কমিটি থেকে বহিষ্কৃত হবেন। এই কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক ভবিষ্যতে প্রয়োজনে কো-অপট করতে পারবেন। সভাপতি এবং সাধারণ সম্পাদকের সম্মতিতে এই কমিটি পরিবর্ধন, পরিমার্জন, সংশোধন বা ডুপ্লিকেশন হলে সংশোধন করতে পারবে।

কেকে/এজে

 
Electronic Paper