ঢাকা, রবিবার, ৩০ জুন ২০২৪ | ১৬ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তালাক দেওয়ায় অভিমানে স্ত্রীর আত্মহত্যা

তাড়াশ (সিারাজগঞ্জ) প্রতিনিধি
🕐 ৪:৪৮ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৪

তালাক দেওয়ায় অভিমানে স্ত্রীর আত্মহত্যা

সিরাজগঞ্জের তাড়াশে প্রেম করে বিয়ের এক বছর পর তালাক দেওয়ায় অভিমানে স্ত্রী পুর্নিমা খাতুন (১৮) গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করেছেন। বুধবার (২৬ জুন) দুপুরে উপজেলার মাধাইনগর ইউনিয়নের গুড়মা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মো: শহিদুল ইসলামের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম।

স্থানীয়রা ও পরিবার সুত্রে জানা যায়, গুড়মা গ্রামে মো: মুনজিল আলীর ছেলে রাসেল আহমেদ (২২) সঙ্গে পুর্নিমা খাতুনের প্রেমের সম্পর্ক থেকে প্রায় ১ বছর আগে তারা পরিবারের অসম্মতিতে বিয়ে করে সংসার করেন। বিয়ের পর থেকে রাসেল এর পরিবার এ বিয়ে মেনে না নেওয়ায় পুর্নিমা তার বাবার বাড়িতেই থাকতেন। কিন্তু এ নিয়ে দুই পরিবারের মাঝে চরম দ্বন্দ্ব দেখা দেয়।

পরে উভয় পরিবারের সম্মতিতে ও উভয়ের মতামতের ভিত্তিতে গত মঙ্গলবার (২৫ জুন) গ্রাম্য সালিসি দরবার হয়। পরে স্বামী রাসেল তার স্ত্রীকে তালাকনামা দেয়। এতে অভিমান ও ক্ষোভে বুধবার (২৬ জুন) দুপুরে ওই নারীর বাবার বাড়ি ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে আত্নহত্যা করেন। পরে পরিবারের লোকজন টের পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। তিনি আরো জানান, তার পরিবারের দাবি প্রেম করে বিয়ের এক বছর পর তালাক দেওয়ায় অভিমানে পুর্নিমা খাতুন গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করেছেন।

 
Electronic Paper