ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪ | ১৯ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে প্রবাসীর স্ত্রী শিউলিকে হত্যায় প্রেমিক আটক

নাটোর প্রতিনিধি
🕐 ৯:৫১ অপরাহ্ণ, জুন ৩০, ২০২৪

নাটোরে প্রবাসীর স্ত্রী শিউলিকে হত্যায় প্রেমিক আটক

অবৈধ সর্ম্পকের মনোমালিন্য থেকে ঝগড়ায় নাটোরের লালপুরে দুবাই প্রবাসীর স্ত্রী শিউলি বেগমকে হত্যা করা হয়। শিউলির প্রেমিক জাকির হোসেনকে আটক হওয়ার পর হত্যার বিষয়টি স্বীকার করেছে বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার। রবিবার দুপুরে নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম তার কার্যালয়ের চত্বরে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন।

বাগাতিপাড়া উপজেলার মারিয়া গ্রাম শনিবার রাত সাড়ে ৮টায় অভিযুক্ত জাকিরকে গ্রেফতার করা হয় বলে জানান পুলিশ সুপার। গ্রেফতার জাকির হোসেনের সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার বাসিন্দা। সে গাজীপুরের কোনাবাড়ির একটি খাবার হোটেলের বয় হিসাবে কাজ করেন। 

পুলিশ সুপার জানান,লালপুর উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামের দুবাই প্রবাসী সোহানের স্ত্রী শিউলি বেগমের প্রায় আড়াইমাস আগে গাজীপুরের কোনাবাড়ি তার বোন সোনালীর বাড়িতে বেড়াতে যায়। তার বোনের প্রতিবেশী জাকিরের সাথে পরিচয় হয় তার। পরিচয়ের সূত্র ধরে তারা পরকীয়ায় জড়িয়ে পড়েন। ২০ জুন শিউলির জা নিতু পিতার বাড়িতে গেলে শিউলি জাকিরকে ডেকে নেয়। ২৬ জুন থেকে জাকির শিউলির সাথে তার বাড়িতে ছিলেন।

২৯ জুন ভোর ৫টার দিকে অবৈধ্ সম্পর্কের জেরে তাদের মধ্যে ঝগড়া শুরু হলে গলায় ওড়না পেচিয়ে শিউলিকে হত্যা করে জাকির। হত্যার জাকির শিউলির গয়না নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে ২৯ জুন রাতে বাগাতিপাড়ার মারিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার জাকিরকে জিজ্ঞসাবাদ শেষে রবিবার বিকেলে আদালতে সোর্পদ করা হবে।

শিউলি হত্যাকান্ডের ঘটনায় তার ভাই গত শনিবার বিকেলে অজ্ঞাতদের অভিযুক্ত করে লালপুর থানায় মামলা করেন। নাটোরের লালপুর উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামের আইয়ুব আলীর ২ সন্তান সোহান ও রিপন প্রায় ১ বছর ধরে দুবাইতে থাকেন। আর আইয়ুব আলী ঢাকায় রাজমিস্ত্রির কাজ করেন। আইয়ুব স্ত্রী মারা যাওয়ায় সোহানের স্ত্রী শিউলি বেগম ও তার ২ বছরের ছেলে এবং রিপনের স্ত্রী নিতু খাতুন এই বাড়িতে থাকতেন।

 
Electronic Paper