ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪ | ১৯ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্ষেতলালে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি
🕐 ৪:১৬ অপরাহ্ণ, জুলাই ০১, ২০২৪

ক্ষেতলালে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

জয়পুরহাটের ক্ষেতলালে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি জুয়েল (৩৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ওই আসামি ক্ষেতলাল পৌর মহল্লার ভাসিলা গ্রামের আসরাফের ছেলে। গত ৩০ (জুন) রবিবার ক্ষেতলাল থানা পুলিশের একটি চৌকস টিম ঢাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেন।

থানা ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার তুলশীগঙ্গা ইউনিয়নের মনঝার বাজারের একজন নাবালিকা মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে ধর্ষণ করার ঘটনায় ভুক্তভোগী মেয়ের বাবা বাদী হয়ে গত ২০২০ সালে ক্ষেতলাল থানায় আসামি জুয়েলের নামে এজাহার দায়ের করেন।

পরবর্তীতে বিজ্ঞ আদালতে মামলার বিচারকার্য পরিচালনা শেষে আসামি জুয়েলের বিরুদ্ধে বাদীর আনিত অভিযোগ প্রমানিত হওয়ায় আসামি জুয়েলকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও ধর্ষণের ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন। মামলার রায়ের পর দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর গত রোববার ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, বিজ্ঞ আদালত আসামি জুয়েলকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও ধর্ষণের ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন। সাজার রায় শোনার পর দীর্ঘদিন বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। থানা পুলিশের একটি চৌকস টিম ঢাকায় অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতক আসামি জুয়েলকে গ্রেফতার করেন। আজ পহেলা জুলাই সোমবার আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 
Electronic Paper