ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪ | ১৯ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

র‍্যাবের হাতে খুনসহ ডাকাতি মামলার আসামি আটক

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি
🕐 ৬:৩১ অপরাহ্ণ, জুলাই ০১, ২০২৪

র‍্যাবের হাতে খুনসহ ডাকাতি মামলার আসামি আটক

সিরাজগঞ্জে র‍্যাব-১২ এর অভিযানে এক ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি শফিকুল ইসলামের বিরুদ্ধে খুনসহ ডাকাতি মামলা রয়েছে। সোমবার (১ জুলাই) রাত ২ টার দিকে র‍্যাব-১৪ ও র‍্যাব হেডকোয়ার্টারের গোয়েন্দা শাখার সহযোগিতায় শেরপুর থানার লক্ষীডাঙ্গী এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২'র অধিনায়ক মোঃ মারুফ হোসেনের দিকনির্দেশনায় র‍্যাব-১২ এর সদর কোম্পানির একটি আভিযানিক দল,র‍্যাব-১৪ ও র‍্যাব হেডকোয়ার্টারের গোয়েন্দা শাখার সহযোগিতায় শেরপুর জেলার সদর থানার লক্ষীডাঙ্গী এলাকায় অভিযান পরিচালনা করে শফিকুলকে (৩৪) গ্রেফতার করে। আসামি শফিকুল সিরাজগঞ্জ সদর থানার সরাইচন্ডি গ্রামের ইউনুস আলীর ছেলে।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত শফিকুল একজন ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে বগুড়ার শাজাহানপুর থানার মামলা নং-২৬(৭)১৩,জিআর নং-১৬৩/১৩, ধারা-৩৯৬ পেনাল কোড এর খুনসহ ডাকাতি মামলা রয়েছে ।

গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জ জেলার সদর থানার অফিসার ইনচার্জ এর নিকট সোপর্দ করা হবে। র‍্যাব-১২ এর অধিনায়ক মোঃ মারুফ হোসেন সোমবার দুপুরে এক বিফ্রিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

 
Electronic Paper