ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৩ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পত্নীতলায় বিল থেকে কাউন্সিলরের ভসমান মরদেহ উদ্ধার

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ)
🕐 ৪:৪৯ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২৪

পত্নীতলায় বিল থেকে কাউন্সিলরের ভসমান মরদেহ উদ্ধার

নওগাঁর পত্নীতলায় নজিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিতুর (৪৭) ভাসমান মরদেহ উদ্ধার হয়েছে। আজ রবিবার (১৪ জুলাই) সকালে পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করেছে পত্নীতলা থানা পুলিশ। তিনি গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন।

মিজানুর রহমান মিতু ৯নং ওয়ার্ডের আফছার আলীর ছেলে। মিজানুর রহমান মিতুর মৃত্যুতে এলাকাবাসী এবং তার সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে নজিপুর পৌরসভায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান মিতুর মরদেহ পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে উদ্ধার করা হয়। তিনি গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানায় তার পরিবার।

নিহতের পরিবারের সদস্যরা জানান, মিজানুর রহমান মিতু শুক্রবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে যান এবং এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় একটি নিখোঁজ ডায়রি করা হয়।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, আজ সকালে বিলের জেলেরা একটি ভাসমান মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি মিজানুর রহমান মিতুর বলে সনাক্ত করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং পুলিশ এ ব্যাপারে তদন্ত করছে।

 
Electronic Paper