ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে সাবেক প্রতিমন্ত্রী পলকের বিরুদ্ধে ২ মামলা

নাটোর প্রতিনিধি
🕐 ৫:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৩, ২০২৪

নাটোরে সাবেক প্রতিমন্ত্রী পলকের বিরুদ্ধে ২ মামলা

নাটোরের সিংড়ায় সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) রাতে সিংড়া থানায় দায়েরকৃত দুটি মামলায় পলককে প্রধান আসামি করা হয়েছে।

সিংড়া থানার ওসি আবুল কালাম জানান, একই উপজেলার হরিণী গ্রামের বিএনপি কর্মী শিমুল প্রামাণিক বাদী হয়ে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা ও মারধরের অভিযোগে একটি মামলা করেন। তাতে রামানন্দ খাজুরা ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেনসহ ২৭ জন আওয়ামী লীগের নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে।

মামলার বাদী শিমুল প্রামাণিক বলেন, জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের এজেন্ট থাকার অপরাধে ২০১৮ সালের ৩০ ডিসেম্বর বাদোপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে তার উপর হামলা চালিয়ে বেধরক মারধর করা হয়।

অপর মামলার বাদী খাজুরা ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম। সেই মামলায় সাবেক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেনসহ ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০ থেকে ৪০ জন রয়েছে। ২০২৩ সালের ১১ ফেব্রুয়ারি বিএনপির পদযাত্রায় প্রস্তুতির সময় কৈগ্রামে অতর্কিত হামলা চালিয়ে মারধর করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

 
Electronic Paper