ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাঞ্চল্যকর হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

মতিন সরকার, উল্লাপাড়া (সিরাজগঞ্জ)
🕐 ৩:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৪

চাঞ্চল্যকর হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর শামিম শেখকে অপহরণের পর হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু কারাদণ্ড ও অর্থদণ্ডের সাজাপ্রাপ্ত আসামিকে ১৫ দিনের মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গত ২৫ জুন ২০১৬ সালে সিরাজগঞ্জ জেলার পৌর এলাকার আলাউদ্দিন স্টোরের কর্মচারী ভিকটিম শামিম শেখ দোকানের বকেয়া টাকা উত্তোলনের জন্য উল্লাপাড়ায় যায়। পরে রাত ১০টা পর্যন্ত তার সঙ্গে দোকান মালিক ও পরিবারের যোগাযোগ হলেও তারপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরেরদিন উল্লাপাড়া উপজেলার বরহর দক্ষিণপাড়া থেকে ভিকটিম শামিম শেখের মরদেহ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। এই ঘটনায় নিহতের বাবা শামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে বিজ্ঞ আদালত সাজাপ্রাপ্তদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিসহ ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার সাইফুল শেখের ছেলে ইসমাইল শেখসহ আরো তিন জনকে আমৃত্যু কারাদণ্ড ও অর্থদণ্ডের সাজা প্রদান করেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে র‍্যাব ১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেনের দিক নির্দেশনায় সিরাজগঞ্জ জেলার
বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল চত্বর এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর অপহরণ, হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু কারাদণ্ড ও অর্থদণ্ডের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইসমাইল শেখ ওরফে রাসেল শেখকে (২৬) গ্রেফতার কর হয়।

গ্রেফতারকৃত মো. ইসমাইল শেখ ওরফে রাসেল শেখ (২৬), সিরাজগঞ্জ সদর থানার ২নং গলি মাহমুদপুর গ্রামের মৃত মো. সাইফুল শেখের ছেলে।

গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জ সদর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

 
Electronic Paper