ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪ | ২০ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জয়পুরহাটে সাবেক কাউন্সিলরসহ গ্রেফতার ১৩

জয়পুরহাট প্রতিনিধি
🕐 ৬:৪২ অপরাহ্ণ, অক্টোবর ০৪, ২০২৪

জয়পুরহাটে সাবেক কাউন্সিলরসহ গ্রেফতার ১৩

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় করা মামলায় জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সদস্য আরিফ হোসেন ও পৌরসভার সদ্য অপসারিত কাউন্সিলর জাকির হোসেন মোল্লাসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে জয়পুরহাট থানায় আটজন, পাঁচবিবি থানায় চারজন ও আক্কেলপুর থানায় একজন আছেন। এর মধ্যে উল্লেখযোগ্য আসামিরা হলেন- আরিফ হোসেন (৫৫), জাকির হোসেন মোল্লা (৩৮) ও আতিকুর রহমান (৩২)। আরিফ হোসেন জেলা আওয়ামী লীগের সদস্য ও শহরের খঞ্জনপুর এলাকার বাসিন্দা। জাকির হোসেন মোল্লা জয়পুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। তিনি শহরের সাহেবপাড়া মহল্লার বাসিন্দা। আর আতিকুর রহমান মাত্রাই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। এই তিনজন ছাড়া গ্রেফতার অন্য ১০ জন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ঘিরে করা মামলায় এসব আসামিদের গ্রেফতার করা হয়। এরমধ্যে পৌরসভার সাবেক কাউন্সিলর জাকির হোসেন মোল্লাকে র‍্যাব গ্রেপ্তার করেছে। এছাড়া আরও কয়েকজনকে র‍্যাব গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন বলেন, রাজনৈতিক মামলায় জয়পুরহাট থানায় আটজনকে গ্রেফতার করা হয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ঘিরে করা মামলার তাদের গ্রেপ্তার করা হয়েছে।

কেকে/এজে

 
Electronic Paper