ঢাকা, রবিবার, ৩০ জুন ২০২৪ | ১৬ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আড়াই লাখ টাকা ঘুষ দাবি অডিটরের

রাজীবপুর (কুড়িগ্রাম)
🕐 ৬:০৪ অপরাহ্ণ, জুন ২৭, ২০২৪

আড়াই লাখ টাকা ঘুষ দাবি অডিটরের

হিসাবরক্ষণ কার্যালয়ের অডিটর শরিফ মাহমুদ এর বিরুদ্ধে ঘুষ নিয়ে বিল না দেওয়ার অভিযোগ তুলেছেন রাজীবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন।বৃহস্পতিবার (২৭ জুন) বিকেল সাড়ে ৩ টায় কুড়িগ্রামের রাজীবপুর উপজেলা হিসাবরক্ষণ কার্যালয়ে গিয়ে ঘুষ নিয়ে বিল না দেওয়ার অভিযোগ করেন ওই প্রধান শিক্ষক।

এসময় উপস্থিত সকলের সামনে বলেন, শিক্ষকদের বিল দেওয়ার জন্য আমি নিজে ওরে (শরিফ মাহমুদ) ১ লাখ দশ হাজার টাকা দিয়েছি চা খাওয়ার জন্য। কিন্তু ওর (শরিফ মাহমুদ) এই টাকায় হবে না। সে আড়াই লাখ টাকা না দিলে কাজ করবে না। আমি ওরে (শরিফ মাহমুদ) টাকা দিতে আসছি। প্রধান শিক্ষকের উত্তেজিত হওয়া দেখে হাত জোর করে ক্ষমা চান ওই অডিটর শরিফ মাহমুদ।

এ বিষয়ে জানতে চাইলে রাজীবপুর উপজেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর শরিফ মাহমুদ বলেন, আসলে উনি (আজিম উদ্দিন) মুরুব্বি মানুষ উনি কি বলে গেলো আমি সেটা মাথায় রাখি নাই মাথায় নিবোও না। আসলে বিষয়টা হচ্ছে উনি শান্তি বিনোদন ভাতা যে রুল এ আছে সে রুলস এ আমি দিতে পারতেছিলাম না। উনার সকল যত বেতন ছিলো আমি দিয়ে দিছি। আর সকাল বেলা ওই যে কর্মচারী বেতনের প্রবলেম ছিলো ওই বেতনগুলোর কাজ করছি। উনি যখন আসছে আমার এখানে আমি তখনও ওই বেতন গুলোর কাজ করতেছি উনার (আজিম উদ্দিন) অফিসের লোকজনও আমার এখানে ছিলো। আসলে উনি কোন হিসেবে আমাকে ক্লেইম করলো আমি এবিষয়ে অবগত না আমি এটা বলতে পারবো না।

এ বিষয়ে জানতে হিসাবরক্ষণ কর্মকর্তা সামিউল ইসলামের মুঠোফোনে একাধিকবার কল করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

 
Electronic Paper