ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪ | ১৯ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গঙ্গাচড়ায় মিষ্টির দোকানে অভিযান,৩ জনকে কারাদন্ড

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি
🕐 ৮:৩৮ অপরাহ্ণ, জুন ৩০, ২০২৪

গঙ্গাচড়ায় মিষ্টির দোকানে অভিযান,৩ জনকে কারাদন্ড

রংপুরের গঙ্গাচড়ায় ভেজাল মুক্ত, নিরাপদ খাদ্য বিক্রি নিশ্চিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে প্রশাসন। রবিবার (৩০ জুন) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নার নেতৃত্বে উপজেলা সদরের অনামিকা সুইটসের কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরীর অভিযোগে প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী নীলফামারীর জলঢাকার নেক বকতো গ্রামের জাকিয়ার রহমানের ছেলে আইনুল মিয়াকে (৩৭) ২০ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং কারখানার কর্মচারী নীলফামারীর জলঢাকার দিলিপ চন্দ্রের ছেলে দিবাস চন্দ্র রায় (২০) ও গঙ্গাচড়া উপজেলার পানাপুকুর ঠাকুরাদহ গ্রামের বিপিনের ছেলে নয়ন চন্দ্রকে (২২) ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সেই সাথে তৈরি করা মিষ্টি ধ্বংস করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না বলেন, নিরাপদ খাদ্য বিক্রি নিশ্চিতে জেলা প্রশাসক স্যারের নির্দেশে আমরা নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসছি। এরই অংশ হিসেবে আজ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হলো। আইনুল মিয়াকে ২০ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং দোকান কর্মচারী দিবাস চন্দ্র রায় ও নয়ন চন্দ্রকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

 
Electronic Paper