ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৩ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খানসামায় দুই সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

ফারুক আহম্মেদ, খানসামা (দিনাজপুর)
🕐 ৪:২৩ অপরাহ্ণ, জুলাই ০৮, ২০২৪

খানসামায় দুই সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

দুই সন্তানের জননীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে গত রবিবার (৩০ জুন) রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে দিনাজপুরের খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামে। অভিযুক্ত শাহিনুর রহমান (৩০) ওই এলাকার মজিবর রহমানের ছেলে।

অভিযোগ তিনি লিখেন, শাহিনুর ও আমার স্বামীর সাথে কুমিল্লা জেলায় ইট ভাটায় মৌসুমী শ্রমিক হিসেবে কাজ করেন। এমতাবস্থায় কুমিল্লা থেকে শাহিনুর ছুটিতে আসে। পাড়া-প্রতিবেশী হওয়ার সুবাদে শাহিনুর বিভিন্ন সময় আমাকে একাকী পেলে কু-প্রস্তাব দেন। আমি লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখি। এমতাবস্থায় আমার স্বামী কর্মস্থলে থাকার সুবাদে কুমিল্লায় অবস্থানকালে বৃহস্পতিবার (২৭ জুন) রাত ৯টায় আমি সন্তানদের নিয়ে রাতের খাবার শেষে আমার বসতবাড়ির পশ্চিম দুয়ারী শয়নঘরের খাটের উপর শুয়ে থাকাবস্থায় শাহিনুর বাড়ি ফাঁকা দেখতে পেয়ে চুপিসারে আমার শয়ন ঘরে প্রবেশ করে। একপর্যায়ে সে তার হাত দিয়ে আমার মুখ চেপে ধরে এবং আমাকে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কু-প্রস্তাব দেয়। আমি তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের উদ্দেশ্যে ধস্তাধস্তি করেন। আমার পরিহিত শাড়ী কাপড় খোলার চেষ্টা করে। তখন আমি কৌশলে মুখ দিয়ে আসামির হাত সরিয়ে ডাক-চিৎকার করতে থাকি। আমার চিৎকারে আশপাশে থাকা লোকজন এগিয়ে আসে, লোকজনের উপস্থিতি টের পেয়ে শাহিনুর পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আনারুল ইসলাম জানান, এঘটনা সম্পর্কে আমি অবগত আছি। বিষয়টি শাহিনুর আমার কাছে স্বীকার করেছে। আমরা চাই দ্রুত আইনের আওতায় এনে শাহিনুরের বিচার হোক।

ঘটনার পরেরদিন থেকেই শাহিনুর পলাতক রয়েছে বলে জানা যায়। পরে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এবিষয়ে শাহিনুরের বাসায় গেলে কাউকে পাওয়া যায়নি।

খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Electronic Paper