ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৪ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

হাসান আল সাকিব, রংপুর
🕐 ৭:৩১ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৪

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ সীমানার বিশমাইল নামকস্থানে যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। অপর ঘটনায় উপজেলার খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকরিয়া ইউনিয়নের মোনাইল নামকস্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহি শাহাজাদি (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন।

শনিবার (২৭ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রায় ৩০ জন আহত হয়েছেন।

বড়দরগাহ হাইওয়ে ফাঁড়ি থানা পুলিশের ইনচার্জ সোলায়মান শেখ জানান, শনিবার সোয়া ১১ টার দিকে মহাসড়কের বিশমাইল নামকস্থানে ঢাকাগামী যাত্রীবাহী পরিবহনের সাথে রংপুর গামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। বাস ও ট্রাকের সম্মুখভাগের ডানদিক দুমড়ে-মুচড়ে গিয়ে হতাহতের ঘটনা ঘটে। লালমনিহাট জেলার হাতিবান্দার কমলসিন্দুরার বাসিন্দা ফারুক (৩৬) ও তার ছেলে ইশরাত ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে ফাঁড়ি থানা পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকুরিয়ার মোনাইল নামকস্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বড়আলমপুরের শিমুলবাড়ীর মোনাজ্জল মাস্টারের স্ত্রী শাহাজাদি (৩৫) নিহত হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক মোনাজ্জল মাস্টার ও তার শিশু সন্তান আহত হন। সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে টুকুরিয়ার দুধিয়াবাড়ি মন্ডলপাড়ায় শ্বশুরবাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে।

 

 
Electronic Paper