ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নীলসাগর গ্রুপের উদ্যোগে সড়কে দায়িত্বরত শিক্ষার্থীদের ছাতা-ক্যাপ বিতরণ

নীলফামারী প্রতিনিধি
🕐 ৯:৫১ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৪

নীলসাগর গ্রুপের উদ্যোগে সড়কে দায়িত্বরত শিক্ষার্থীদের ছাতা-ক্যাপ বিতরণ

নীলফামারীতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের মধ্যে নীলসাগর গ্রুপের উদ্যোগে ছাতা ও ক্যাপ বিতরণ করা হয়েছে । সোমবার (১২ আগস্ট) দুপুরে জেলা শহরের চৌরঙ্গি মোড়, ট্রাফিক মোড় ও বাস টার্মিনাল এলাকায় এসব ছাতা বিতরণ করা হয়।

এ সময় নীলসাগর গ্রুপের ব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন) অমিত চাকি ও গ্রুপের বিভিন্ন পর্যায়ে দায়িত্বরত আরিফ হোসেন, রাব্বী হোসেন, স্বপন ইসলাম ও এহসান উপস্থিত ছিলেন।

ট্রাফিকের দায়িত্ব পালন করা নীলফামারী সরকারি কলেজের রজনী আক্তার আশা বলেন, নীলসাগর গ্রুপের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। আমরা গত কয়েক দিন থেকে রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিকের দায়িত্ব পালন করছি।

একই কলেজের আরেক শিক্ষার্থী ইসমিতা আকতার জানান, ছাতা ও ক্যাপ পেয়ে উৎফুল্ল লাগছে। দায়িত্ব পালন করছি ঠিকই কিন্তু স্বীকৃতি হিসেবে ছোট হলেও উপহার পেয়ে আমরা খুশি। আমরা কৃতজ্ঞতা প্রকাশ করি নীলসাগর গ্রুপের প্রতি।

নীলসাগর গ্রুপের ব্যবস্থাপক (মানব সম্পাদ ও প্রশাসন) অমিত চাকি জানান, গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিনের পক্ষ থেকে শতাধিক শিক্ষার্থীকে ছাতা ও ক্যাপ প্রদান করা হয়েছে।

 

 
Electronic Paper