ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গাইবান্ধায় সেবাকল্যাণ কেন্দ্রে অনিয়ম, ১ দফা দাবিতে মানববন্ধন

নুর হোসেন রেইন, সাঘাটা (গাইবান্ধা)
🕐 ৪:৫০ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৪

গাইবান্ধায় সেবাকল্যাণ কেন্দ্রে অনিয়ম, ১ দফা দাবিতে মানববন্ধন

গাইবান্ধার বাদিয়াখালী মা ও শিশু সেবা কল্যাণ কেন্দ্রে নানা অনিয়ম ও ২৪ ঘণ্টার সেবাদান নিশ্চিতকরণে ১ দফা দাবিতে মানববন্ধন হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) সকালে বাদিয়াখালী ইউনিয়নের ছাত্র ও সর্বস্তরের জনগণের আয়োজনে পুরাতন বাদিয়াখালী বাজার সড়কে তিন শতাধিক স্থানীয় লোকজন প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। পরে বিক্ষোভ মিছিল বের করে বাজার প্রদক্ষিণ শেষে, মা ও শিশু সেবা কল্যাণ কেন্দ্রে যায়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, মানবাধিকার কর্মী কাজী আব্দুল খালেক, দিদারুল সালাম মামুন, শাহজাহান আলী, মোঃ মাহিম, সেলিম সহ আরো অনেকে।

বক্তারা বলেন, মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ৭টি পদ রয়েছে, উপস্থিত থাকেন তিনজন, পরিবার কল্যাণ পরিদর্শিকা, সাদিয়া সুফিয়ান, দাই নার্স মুন্নি আক্তার, আয়া মনোয়ারা খাতুন তিন্নি। তারাও সপ্তাহে চারদিন অফিস করেন। গর্ভবতীরা ঠিকমতো সেবা পায়না। ওষুধ সংকট দেখিয়ে ওষুধ দেওয়া হয় না। এছাড়াও দীর্ঘদিন থেকে অ্যাম্বুলেন্স, মেডিকেল অফিসার, পিওন, নাইট গার্ড ও ড্রাইভার নেই।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পরিবার কল্যাণ পরিদর্শিকা সাদিয়া সুফিয়ান বলেন, আমি সপ্তাহে চারদিন অফিস করি। ওষুধ জনগণকে দেই কিনা এটা এলাকার লোকজন কে বলেন।

 
Electronic Paper