ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পীরগাছায় সাংবাদিককে মারধর, প্রেসক্লাবের নিন্দা

পীরগাছা (রংপুর) প্রতিনিধি
🕐 ৭:১১ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২৪

পীরগাছায় সাংবাদিককে মারধর, প্রেসক্লাবের নিন্দা

রংপুরের পীরগাছায় সাংবাদিক হাফিজার রহমানের ওপর হামলা ও শ্বাসরোধে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় আবু সাঈদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

আজ বুধবার সকালে উপজেলার নটাবাড়ী বাজারে এ ঘটনা ঘটে। বর্তমানে সাংবাদিক হাফিজার রহমান পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে পীরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে পূর্বপরিকল্পিতভাবে সাংবাদিক হাফিজার রহমানের ওপর হামলার তীব্র নিন্দা ও অবিলম্বে হামলাকারী আবু সাঈদকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন পীরগাছা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

ভুক্তভোগী ওই সাংবাদিক জানান, তার নিজ বাড়ি থেকে পীরগাছা আসার পথে তাম্বুলপুর ইউনিয়নের নটাবাড়ী বাজারে একটি চায়ের দোকানে দাঁড়ান। এ সময় ওৎ পেতে থাকা ওই এলাকার কিসমত উল্ল্যার ছেলে আবু সাঈদ পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে লাঠিসোঁটা নিয়েতার ওপর হামলা চালিয়ে বেদম মারপিট এবং শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন। এছাড়াও তার ব্যবহৃত টিভিএস মোটরসাইকেলটি ব্যাপক ভাংচুর ও মোবাইল ফোনটি কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলেন।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 
Electronic Paper