ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪ | ১৯ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু

বান্দরবান প্রতিনিধি
🕐 ৭:৪২ অপরাহ্ণ, জুন ৩০, ২০২৪

বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৪। রবিবার (৩০ জুন) বিকেলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় এবং বান্দরবান জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বান্দরবান স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ও প্রথম খেলা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সংগীতের সাথে সাথে পতাকা উত্তোলনের পর আকাশে বেলুন উড়িয়ে ফুটবল টুর্নামেন্টটির উদ্বোধন করেন বান্দরবানের জেলা প্রশাসক মোজাহিদ উদ্দিন।

এসময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উম্মে কুলসুম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চাই থোয়াইহলা চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দিদারুল আলম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.সারোয়ার হোসেন, জালাল মো.আশফাক, উম্মে সালমা, নাজিয়া নূর লিয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুজিবুর রশীদ, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকিসহ জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মী ও ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ ফুটবল দলের সাথে রোয়াংছড়ি কলেজ ফুটবল দলের প্রথম খেলা অনুষ্ঠিত হয়, আর প্রবল বৃষ্টির মধ্যে টান টান উত্তেজনায় খেলার শেষ মুহুর্তে বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ ফুটবল দল ১ গোলে রোয়াংছড়ি কলেজ ফুটবল দলকে পরাজিত করে।

জেলা ক্রীড়া অফিসের তথ্যমতে, এবারের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টে বান্দরবান জেলার ৭টি উপজেলার বিভিন্ন কলেজের ১২টি ফুটবল দল অংশগ্রহণ করছে আর আগামী ৪ জুলাই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

 
Electronic Paper