ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টিম এভারগ্রীনের বড় জয়

ইমাম হোসেন
🕐 ৯:২৩ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৪

টিম এভারগ্রীনের বড় জয়

রসুলপুর স্পোটিং ক্লাবের শেষ ব্যাটসম্যান ইস্তিয়াক আউট হবার সঙ্গে সঙ্গে টিম এভারগ্রীন জয়ের উল্লাসে ফেটে পড়ে। পুরো মাঠ দৌড়ে শুরু হয় বিজয় উদযাপন। এমনটাই স্বাভাবিক! ১৪০ রানের বড় ব্যবধানের জয় যে কোন দলের জন্যই স্বস্তির। গত শুক্রবার (১৬ আগস্ট) প্রীতি ক্রিকেট ম্যাচে বিক্রমপুরের রসুলপুর সোসাইটি মাঠে মুখোমুখি হয় টিম এভারগ্রীণ বনাম রসুলপুর স্পোটিং ক্লাব।

মাঠভর্তি দর্শকদের সামনে টসে জিতে এভারগ্রীন ব্যাট করতে নেমে রসুলপুর স্পোটিং ক্লাবের বোলারদের উপর রীতিমতো তান্ডব চালায়। চার-ছক্কার ফুলঝুরিতে এদিন রসুলপুরের ফিল্ডারেরা হয়েছিলো দর্শক আর দর্শকেরা হয়েছিল ফিল্ডার। নির্ধারিত ২০ ওভারে শেষে ৫ উইকেট হারিয়ে টিম এভারগ্রীন দাঁড় করায় ২০৯ রানের বিশাল লক্ষ্য। দলের পক্ষে ম্যাচসেরা মঈন আলী ৪১ বলে ৬৬ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে এভার গ্রীনের মোহাম্মদ শামীম ও রাফির বোলিং তোপে মাত্র ৯.২ ওভারে ৬৯ রানে অলআউট হয় রসুলপুর স্পোটিং ক্লাব।

শামীম ২ ওভার ২ বলে ১৩ রানে চার উইকেট ও রাফির ২ ওভারে ১১ রানে ৪ উইকেট নিয়ে এই ধ্বংসযজ্ঞে শরিক হন। খেলা যখন শেষ হয় তখনো খেলার বাকি ছিলো ১০ ওভার ৪ বল। নিজেদের মাঠে এমন পরাজয়ে ব্যাটিং ব্যর্থতাকেই দায়ী করেছেন রসুলপুর স্পোর্টিং ক্লাবের দলীয় অধিনায়ক আয়াত। এদিকে ম্যাচ জিতে পুরো কৃতিত্ব দলের সবাইকে দেন এভারগ্রীনের অধিনায়ক আলাউদ্দিন।

উল্লেখ্য, টিম এভারগ্রীন ঢাকা মিরপুরের একটি সৌখিন ক্রিকেট দল। নিজেদের আত্মতৃপ্তিতে রাজধানী ও দেশের বিভিন্ন প্রান্তে দলটি প্রীতি ক্রিকেট ম্যাচে খেলে থাকে।

সৌখিনতা কাকে বলে তা বোঝা যায় এভারগ্রীন টিমে সাব্বির রহমানকে দেখে। ম্যাচের দিন সকালে দীর্ঘদিন পর দুবাই থেকে ফিরেই খেলার টানে ছুটে যান মাঠে। ব্যাটিং বোলিংয়ে দূর করেন নিজের ক্লান্তি।

 

 
Electronic Paper