ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টাইগারদের সংবর্ধনা দেবে সরকার

অনলাইন ডেস্ক
🕐 ৭:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৩, ২০২৪

টাইগারদের সংবর্ধনা দেবে সরকার

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে প্রথমবারের মতো তাদের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের আনন্দে ভাসছে বাংলাদেশ। এই ঐতিহাসিক অর্জনের প্রেক্ষিতে জাতীয় ক্রিকেট দলকে সংবর্ধনা দেবে সরকার। প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়।

টাইগারদের এমন অর্জনে ক্রিকেটারদের অভিনন্দন জানানোর পাশাপাশি অধিনায়ক শান্তকে ফোন করেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। মাঠে থাকা অবস্থাতেই প্রধান উপদেষ্টার সঙ্গে কথা বলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

বাংলাদেশ দলের অধিনায়ককে ড. মুহাম্মদ ইউনূস বলেছেন, ‘আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত।’ এ সময় তিনি দেশে ফেরার পর ক্রিকেটার ও কোচিং স্টাফসহ দলের সবাইকে সংবর্ধনা দেওয়া হবে বলেও জানিয়েছেন।

এদিকে ইতিহাসগড়া জয়ের পর টাইগারদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। টেস্ট স্ট্যাটাস অর্জনের ২৪ বছর পর পাকিস্তানের মাটিতে পাকিস্তানের বিপক্ষে এটা প্রথম টেস্ট ম্যাচ জয় এবং প্রথম টেস্ট সিরিজ জয়ের স্বাদ পেলো টিম টাইগার্স।

ঐতিহাসিক অর্জন উপলক্ষে জাতীয় ক্রিকেট দল এবং সংশ্লিষ্ট সকলকেই শুভেচ্ছা জানিয়ে যুব ও ক্রীড়া উপদেষ্টা বলেন, ‘জুলাই বিপ্লবের মাধ্যমে দেশে যে গণঅভ্যুত্থান হয়েছে তারই সুফল পাওয়া যাচ্ছে ক্রীড়াঙ্গনের প্রতিটি ক্ষেত্রে। পাকিস্তানকে টেস্টে প্রথমবার হোয়াইটওয়াশ করা কিংবা সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতা, সবকিছুই নতুন বাংলাদেশের প্রতিফলন’।

 
Electronic Paper